Connect with us

আবার অভিনয়ে ফিরে এলেন রুমানা রশীদ ঈশিতা

রুমানা রশীদ ঈশিতা, ঈশিতা, মিজানুর রহমান আরিয়ান, এনটিভি, আশফাক নিপুণ, মাহমুদুর রহমান হিমি

Leisure

আবার অভিনয়ে ফিরে এলেন রুমানা রশীদ ঈশিতা

টেলিভিশন নাটকের লাখলাখ দর্শকদের প্রিয়মুখ রুমানা রশীদ ঈশিতা। ব্যক্তিগত ব্যস্ততার কারণেই এখন আর অভিনয়ে আগের মতো নিয়মিত না হলেও মাঝেমাঝেই কিছু নাটকে অভিনয় করেন ইশিতা। আর ঈশিতা অবিনিত নাটকগুলোও দর্শকরা আগের মতোই আগ্রহ নিয়ে দেখেন। ঈশিতার একটা বিষয় হলো তিনি কখনোই নাটকের গল্পটা ভালো না হলে অভিনয় করেননা। জার ফলে ঈশিতা অভিনিত নাটক মানেই ভালো গল্পের নাটক, যা দর্শকদের ভালো লাগবেই।

এক বছরেরও বেশি সময় পর ঈশিতা আবার অভিনয় ফিরেছেন। এ সময়ের তরুণ ও মেধাবী নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় আসছে ঈদুল আযহায় প্রচারের জন্য কুড়ি মিনিটের শর্টফিল্মে অভিনয় করেছেন ঈশিতা। এটির গল্প রচনা করেছেন পরিচালক নিজেই।

‘নট আউট’ শিরোনামের শর্টফিল্মটির গল্প প্রসঙ্গে মিজানুর রহমান আরিয়ান জানান, একটি পরিবারের অপরাজিত যুদ্ধের গল্পই হচ্ছে নট আউট। এই শর্টফিল্মে ঈশিতাকে পরিবারের বড় মেয়ের চরিত্রে অভিনয়ে দেখা যাবে। ঈশিতা অভিনয় করেছেন তানিয়া চরিত্রে। কেন এই চরিত্রে ঈশিতাকে নিয়ে কাজ করা, এ প্রসঙ্গে আরিয়ান বলেন,‘ সত্যি বলতে কী এই শর্টফিল্মটির গল্প’তে আমি যখন তানিয়া চরিত্রটি নিয়ে ভাবি তখন ঈশিতা আপুর কথাই আমার ভাবনায় এসেছিলো। তিনি অভিনয় করলেই খুউব ভালো হয়। অবশেষে তিনি অভিনয় করেছেন। নিঃসন্দেহে তিনি একজন গুনী অভিনেত্রী এবং এই শর্টফিল্মে তিনি তার চরিত্রে কেমন করেছেন তা দর্শকের দেখার অনুরোধ রইলো।’ গেলো শনি ও রবিবার দু’দিন এই শর্টফিল্মের শুটিং হয়েছে রাজধানীর উত্তরায়।

এতে অভিনয় প্রসঙ্গে ঈশিতা বলেন,‘ গল্প এবং চরিত্র ভালো না হলে অর্থাৎ আমার ভালো না লাগলে আমি অভিনয় করিনা, এটা অবশ্য সবাই অবগতও আছেন। করোনার কারণে পরিবারের বাইরে আর কোথাও সাধারণত আমি বের হইনি। আরিয়ানের বড় ছেলে’সহ আরো বেশকিছু নাটক দেখেছি আমি। চেষ্টা করে গল্প’কে ভালোভাবে তুলে ধরার। তার নির্দেশনায় আমার প্রথম কাজ, সবকিছু মিলিয়ে ভালোলেগেছে আমার নট-আউট কাজটি করে। দর্শকের কাছে বিনীত অনুরোধ রইলো এই করোনা পরিস্থিতির মধ্যেও আমাদের কষ্টে করা এই কাজটি দেখার জন্য। আশা করি ভালোলাগবে।’

আগামী ঈদে এনটিভিতে ‘নট আউট’ প্রচার হবে। ‘নট আউট’-এ আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, ফখরুল বাশার মাসুম, খায়রুল বাশার। উল্লেখ্য ঈশিতা’কে গত বছর সর্বশেষ আশফাক নিপুণের ‘ইতি মা’ এবং মাহমুদুর রহমান হিমি’র ‘কেন’ নাটকে অভিনয়ে দেখা গিয়েছিলো। প্রয়াত লাকী আখান্দের জনপ্রিয় গান ‘আবার এলো যে সন্ধ্যা’ ঈশিতা ও তার ছেলে যাভীর গত বছর গেয়েছিলেন, যা ইউটিউবে প্রকাশিত আছে।

Continue Reading
Advertisement

Contents published under this byline are those created by the news team of WeeklyBlitz

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More in Leisure

Advertisement

Trending

Newsletter Subscription

Advertisement

Facebook

Advertisement

More…

Latest

Advertisement
To Top