Connect with us

ঈদকে ঘিরে ভীষণ ব্যস্ততা ক্রাউন ডিজিটাল ল্যাব-এ

ক্রাউন ডিজিটাল ল্যাব, সিনেমা, নিকেতন

Leisure

ঈদকে ঘিরে ভীষণ ব্যস্ততা ক্রাউন ডিজিটাল ল্যাব-এ

সব প্রতিকূল পরিস্থিতি এবং ভয়কে জয় করে আপন গতিতে কঠোর স্বাস্থ্যবিধি মেনে কাজের ধারা অব্যাহত রেখেছে দেশের অন্যতম সেরা প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্রাউন এন্টারটেইনমেন্ট’ এর অঙ্গপ্রতিষ্ঠান ক্রাউন ডিজিটাল ল্যাব  স্টুডিও। ফাজবীর তাজ তন্ময়

করোনার তাণ্ডবে নাকাল বিশ্ব। এর প্রভাব পড়েছে বাংলাদেশসহ বিশ্বের সব দেশের বিনোদন জগতেও। বন্ধ হয়ে গেছে বিগ বাজেট অনেক সিনেমার শুটিং। এমনকি অনেক প্রযোজনা প্রতিষ্ঠানও বন্ধ হয়ে গেছে গত কয়েক মাসে। কর্মহীন হয়ে পড়েছে বিনোদন জগতের সাথে সম্পৃক্ত লোকবলের বেশ বড় একটা অংশ। এরই মাঝে কাজের অভাব এবং ব্যবসায়িক ক্ষতির মুখে বিশ্বের অনেক নামিদামি প্রযোজনা প্রতিষ্ঠান এবং রেকর্ডিং স্টুডিওগুলোতে একের পর এক তালা লাগতে শুরু করেছে। তবে এর ব্যতিক্রমও রয়েছে। ভালো খবরও আছে।   

সব প্রতিকূল পরিস্থিতি এবং ভয়কে জয় করে আপন গতিতে কঠোর স্বাস্থ্যবিধি মেনে কাজের ধারা অব্যাহত রেখেছে দেশের অন্যতম সেরা প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্রাউন এন্টারটেইনমেন্ট’ এর অঙ্গপ্রতিষ্ঠান ‘ক্রাউন ডিজিটাল ল্যাব’ স্টুডিও।

গতবছরের শুরুতে যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠানটি রাজধানী ঢাকার নিকেতনের এফ ব্লকের ১২ নম্বর সড়কে অবস্থিত। আন্তর্জাতিক মানের সাউন্ড সিস্টেম এবং অত্যাধুনিক ইকুইপমেন্টে সুসজ্জিত এই স্টুডিওটি ইতিমধ্যেই নিজ কর্মগুনে জায়গা করে নিয়েছে সেরাদের কাতারে। আস্থা অর্জন করেছে বিনোদন জগতের সদস্যদের। অর্জন করেছে বিশ্বাসযোগ্যতা। বর্তমানে স্টুডিওটির সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বপালন করছেন দেশের তরুন প্রজন্মের জনপ্রিয় সংগীত পরিচালক রানা আকন্দ। এরই মাঝে রানা আকন্দের নাম ছড়িয়ে পড়েছে বিনোদন জগতের সবার মাঝে।

আসন্ন ঈদুল ফিতরকে কেন্দ্র করে ক্রাউন ডিজিটাল ল্যাব-এ বেড়েছে কাজের ব্যস্ততা। চলছে একের পরে এক সিনেমা এবং নাটকের ডাবিং, গান রেকর্ডিং এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ। পাশাপাশি তাল মিলিয়ে চলছে একের পরে এক জনপ্রিয় কন্ঠশিল্পীদের অডিও গানের রেকর্ডিং।

জানা গেছে, কঠিন সিডিউল ব্যস্ততার মধ্যে ক্রাউন ডিজিটাল ল্যাব-এ বর্তমানে ডাবিং এর কাজ চলছে জনপ্রিয় চিত্র নির্মাতা সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ নামের একটি চলচ্চিত্রের। পাশাপাশি চিত্রনায়ক শিপন মিত্র অভিনীত ‘সুজুকি’ নামের আরেকটি চলচ্চিত্রের কাজও সমান তালে চলছে ক্রাউন ডিজিটাল ল্যাবে। এই সিনেমাটির পরিচালক শোয়েব সাদিক সজীব।

এছাড়াও আরও কিছু চলচ্চিত্রের গান এবং ডাবিং এর কাজ শুরুর অপেক্ষায় রয়েছে। যেগুলো খুব দ্রুতই শুরু হবে।বর্তমানে নিয়মিত চলচ্চিত্র তারকা এবং জনপ্রিয় কন্ঠশিল্পীদের আনাগোনায় মুখোর ক্রাউন ডিজিটাল ল্যাব।

চলচ্চিত্রের পাশাপাশি বেশকিছু বিগবাজেট নাটক এবং গানের কাজে ব্যস্ততায় মুখোরিত ক্রাউন ডিজিটাল ল্যাব।

সংগীত পরিচালক রানা আকন্দ স্টুডিও ‘ক্রাউন ডিজিটাল ল্যাব’ এর বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে বলেন, কাজের প্রচণ্ড চাপ। সিডিউল মিলিয়ে রাতদিন কাজ করে চলেছে ক্রাউন ডিজিটাল ল্যাব। কাজের চাপ থাকায় দিনরাত দুই সিডিউলেই সময় বন্টন করে কাজ চালিয়ে যাচ্ছি। আসলে সামনে আমাদের দেশের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। এই উপলক্ষকে কেন্দ্র করে সবাই নিজেদের সিনেমা, নাটক এবং গান প্রকাশ করতে সচেষ্ট থাকেন। তাদের এই চেষ্টার সাথে আমরাও চেষ্টা চালিয়ে যাচ্ছি যেনো তাদের সিডিউল না ফেসে যায় অথবা তারা যেনো যথাসময়ে কাজ করতে না পেরে আর্থিক ক্ষতির সম্মুখীন না হয়। আমরা সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত কাজ করে যাচ্ছি। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। সবাইকে সাথে নিয়েই আমরা ভালো থাকতে চাই।

Please follow Blitz on Google News Channel

Continue Reading
Advertisement
You may also like...

Blitz’s Editorial Board is not responsible for the stories published under this byline. This includes editorials, news stories, letters to the editor, and multimedia features on BLiTZ

Click to comment

Leave a Comment

More in Leisure

To Top
%d bloggers like this: